2024 সালে কোল জেনারেশনে চাকরি,বেতন ১ লাখ ৪৯ হাজার

কোল জেনারেশনে কোম্পানি বাংলাদেশ লিমিটেড (সিপিজিসিবিএল) প্রশাসনিক সুপারিশ প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠান এক্সিকিউটিভ ডিরেক্টর (অপারেশন অ্যান্ড্রয়েড মেটেন্যান্স) পদে প্রশাসনিক কমিটি দেওয়া হবে। দলদের প্রচার বা ডাকে আবেদনপত্র দিতে হবে।

কোল জেনারেশনে
কোল জেনারেশনে

পদের নাম: এক্সি কিউটিভ ডিরেক্টর (অপারেশন অ্যান্ড্রয়েড মেইনটেন্যান্স)

পদসংখ্যা:

যোগ্যতা: ক্রিকেট থেকে ইলেকট্রেক্টর, মেন অথবা সিভিল কর্তৃপক্ষ স্বয়ংক্রিয়ভাবে বিস্ফোরক ডিগ্রি অর্জন করতে হবে। শিক্ষাজীবনের কোনো যোগ্যতা তৃতীয় বিভাগ/শ্রেণ বা গুণ জিএ/সিজিপি গ্রহণ নয়। গ্রেডিং সিস্টেম পাসের ক্ষেত্রে সিজিপিএ-৫-এর স্কেলে ৩.৫ এবং সিজিপিএ-৪-এর স্কেলে ২.৭৫ হবে। বড় কোনো ইউটিলিটিসে জিটিস ২০ বছর অ্যাসিস্ট্যান্ট স্থানীয় বা এর উচ্চ পদে চাকরির অভিজ্ঞতার পরীক্ষা হবে। এর মধ্যে যোগ ম্যানেজার গ্রুপে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতার পদ হবে। কোনো প্ল্যান্টে। প্লান্ট প্রজেক্ট/প্ল্যানিং অ্যান্ড্রয়েড ডিজাইন/অপারেশন অ্যান্ড্রয়েড মেইনটেন্যান্সে জয়েন্ট ৫ বছর চাকরির অভিজ্ঞতা দেখা হবে। অধিকাংশের দেশের মাটি হবে। টিপিএম, টিকিউএম, প্রিভেনটিভ মেটেন্যান্স, স্ট্র্যাটেজিক ম্যানেমেন্ড ও করপোরেট গভর্ন্যান্সে জানাশোনা হবে। কম্পিউটার চাল নার সহ বাংলা ও ইংরেজি ব্লালে যোগাযোগ করতে হবে।

কোল জেনারেশনে চাকরি,বেতন ১ লাখ ৪৯ হাজার

২০২৪ তারিখে ২৭ জুন তারিখে ৬০ বছর হতে হবে।

চাকরির ধরন তুলে ধরার জন্য তিনটি প্রকাশ্য প্রকাশক: প্রাথমিকভাবে কর্মরত এবং সন্তানের সন্তানের মূলাভিযানের জন্য রাজনৈতিকভাবে ৬২ বছর বয়সের চাকরির জন্য বাধ্যতামূলক নয়।

মূল বেতন: ১,৪৯,০০০ টাকা (গ্রেড-২)

ভাতা ও অন্যান্য সুবিধা: সিজিসিবিএলের রুল ২০১৭ অনুযায়ী মূল বেতনেরও বাড়িভাতা, স্বাস্থ্যসুবিধা, মহান ভাতা, গ্র্যাচুইটি এবং অন্যান্য ফ্রিজ বেনিফিটের সুবিধা আছে।

আবেদন যেভাবে

কোল জেনারেশনে ভিন্নদের সদ্য সমর্থন তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, কভার লেটার সহ সিভি বাযোগে ডাকতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সবসনদ, অভিজ্ঞতা ও শিক্ষার সনদের ফটোকপি, জাতীয় শিক্ষাপত্রের ফটোকপি, সিটি করপোরেশন, পৌরসভা বা সদস্যদের সদস্যদের প্রদত্ত নাগরিকত্ব সনদ করতে হবে।

আবেদন ফি


আবেদন ফিবদ সিপিজিসিবিএলের পরিবর্তনে ১,০০০ টাকা এমআইসিআর ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করেরসিদ আবেদনপত্রের সাথে করতে হবে।

আবেদনপত্রের ঠিকানা: ব্যবস্থা, কোল জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড, ইউনিক হাইটস (ভেল-১৭), ১১৭ কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১২১৭।

আবেদনের শেষ সময়: ১৯ মার্চ ২০২৪।

আরো পড়ুনঃ Redmi Note 10 ফোনের সম্পূর্ণ বাংলা রিভিউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *