২০২৪ সালে কনওয়েকে ছাড়াই অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে খেলতে হচ্ছে

কনওয়ে অকল্যান্ডের গত অস্ট্রেলিয়ার ডকু-টি-টি সিরিয়ার দ্বিতীয় অংশ বাঁ হাতের বুড় আঙ্গুলে চোট পেয়েছিলেন । সাধারণ সিরি শুরুর আগে সেই চোটই কাল দাঁড়াল বাঁহাতি ওনারের জন্য।

ওয়েলিংটন আগামীকাল বাংলাদেশ ভোরে শুরু হতে শুরু করার প্রথম কাউন্সিল খেলা হচ্ছে না কনওয়ে। কনওয়ে অস্ট্রেলিয়ার আপনার ভোটার সার্রে কনফারেন্স নামার আগে প্রথম নেতারওয়ে অনুপস্থিতির সত্যটি আজ চায়র নিউজিল্যান্ড সমীহ টিউদি।

কনওয়ে
কনওয়ে

দুই টকের এই সার্রে কনওয়ে বডলি নিউজিল্যান্ড দলে ডাকা হয়েছে হেনরি নিকোলসকে। তবে অনুপস্থিতিতে টম ল্যাথামের সাথে ওপেন করবেন উইল ইয়াং। কনওয়ের অনুপ অবস্থা, নিকোল ডাক পাওয়া এবং ইয়াংয়েরে পাগল আসা ওপেনিংয়ে আসাকে নিয়ে সংবাদে সাউদির মন্তব্য বেশ দার্শনিকুলভ, ‘চট ক্রিকেটের অংশ এবং অন্যদের সুযোগের সুযোগেরও সক্রিয়’।

২০২৪ সালে কনওয়েকে ছাড়াই অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে খেলতে হচ্ছে

নির্বাচন শুরুতে দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় দলে পাঁচে পাঁচে ৬০ রানের ইনিংস রিপোর্ট করছিলেন। তাঁর সেই ব্যাটিংয়েই আস্থান নিবাচকেরা। তবে ক্রাইস্টচার্চে ৮ মার্চ থেকে শুরু হতে দ্বিতীয় পার্টিতে কনওয়ে খেলতে পারবেন না, তা নিয়ে সন্দেহ আছে।

সংবাদ পরিবেশ সাউদি আকাশের, ওয়েলিংটন, পিচের অবস্থা তিনি নেবেন, শুধু পেসারদের খেলাবেন কি না। কনওয়ে এমন কিছু হলে কপাল খুলতে পারে ৩২ বছর বয়সী পেসার স্কটকুগালাইনের।

কাল আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্র্যান্ড নিউজিল্যান্ডের ৩৭ বছর বয়সী পেসার নিল ওয়াগনার। ৬৪ ভোটারে ২৬০ নম্বর নেওয়া এই পেকে নিয়ে সাউদি লেখক বলেছেন, ‘সেড্রেসিং রুমে বিশেষ কেউ, যে প্রয়োজন অনুযায়ী পারফর্ম করতে পারে। এটা নিয়ে কথা বলতে পারে। তাকে পছন্দ করে শুধু নয় পারফরম্যান্সের জন্য, মানুষ হিসেবেও।

অস্ট্রেলিয়ার টার্গেট প্যাট কামিন্স প্রথম দলের দল সামনের বাইরে চলে গেছে। ব্রাদারে গত গত মহোয়েওয়েস্ট ইন্ডিজ হেরে উল্লিখিত নির্বাচনের নির্বাচনই নামাবে অস্ট্রেলিয়া। ইউসুমান খাজারের সাথে আবার ওপেন করতে দেখা যাবে স্টিভ স্মিথকে। ২০১১ সাল থেকে অস্ট্রেলিয়া নিউর পার্টিতে এখনো জয়বঞ্চিতজিল্যান্ড।

ওয়েলিংটন শান্তিতে অস্ট্রেলিয়া দল: স্টিভ স্মিথ, উসমান খাজা, মারনাস লাবুশেন, ক্যামেরন গ্রিন, ট্র্যাভিস হেড, মিচেল মার্শ, অ্যালেক্সক্যারি, প্যাট কামিন্স (অধিক), মিচেল স্টর্ক, নাথান ও জশজলউড।

আরো পড়ুনঃ Redmi Note 10 ফোনের সম্পূর্ণ বাংলা রিভিউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *