২০২৪ সালে ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

ব্র্যাক এনজিও রিপোর্ট ২০২৪ (BRAC জব সার্কুলার 2024) প্রদর্শিত হয়েছে। ব্র্যাক কমিউনিটিটি বিডিজবস.কম ও তাদের www.brac.net ওয়েবসাইটে (চলমান কমিউনিটি ০২টি) প্রকাশিত হয়েছে। বিভিন্ন পদে অসংখ্য জন লােক নিয়াগ দেওয়া হবে। ব্র্যাক জবা সার্কুলার ২০২৪ ড্যাক নারী পুরুষ পুরুষেরা অনেলাইনে/অবেদনে/সরাসরি অভিজ্ঞতাকারে আবেদন করতে পারবেন। এই পাস্টের মাধ্যমে আমরা ব্র্যাক এনজিও কমিউনিটি ২০২৪ সার্কুলার আবেদনের আবেদন, অনলাইনে আবেদন ফরম পূরণ করার নিয়ম, নীতি পরীক্ষা, পরীক্ষা, ফলাফল, ফলাফল জানার বিষয়ে বিস্তারিত জানাতে। তাহলে চলুন ব্র্যাক এনজিও জব সার্কুলার 2024-এর আলাকে বিস্তারিত জানতে পারবেন।

ব্র্যাক এনজিও
ব্র্যাক এনজিও

আপনি কি ব্র্যাক এনজিও পরামর্শ দিচ্ছেন? আপনি যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিকভাবে জানতে পারবেন। আমরা এই অবস্থানে চলমান ব্র্যাক ম্যানেজমেন্ট স্পট প্রকাশ করে উপস্থিত। তাই আপনি যদি একজন কাউন্সিলর নেতাদের যোগ্য ও ঘৃণার নেতা হতে পারেন, তাহলে একজন ব্যক্তিকে নির্দিষ্ট করার জন্য নির্দিষ্ট সংখ্যার মধ্যে উপস্থিত হতে পারেন। এখানে নতুন সকল চাকরির খবর পাবেন সবার আগে। শক্তি সময়-সূচি প্রদর্শন করা হয়।

ব্র্যাক বিশ্বের অন্যতম উন্নয়ন মূলক সংস্থা, যা দরিদ্রদের ক্ষমতায়েনে সর্বদা নিবেদিত। বর্তমানে ব্র্যাক এনজিও এর নবসৃজিত শূন্য পদে জনবল নিয়োগের জন্য সার্কুলার প্রকাশ করা হয়েছে। এনজিওতে চাকরি করতে আগ্রহী প্রার্থীরা সার্কুলারের নিচে দেওয়া লিংক থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। ব্র্যাক এনজিও চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। এনজিও বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশিত করেছে ।

  • প্রতিষ্ঠানের নাম: ব্র্যাক এনজি
  • দৃশ্য প্রকাশের: ১৯, ২২ এপ্রিল তারিখ ২০২৪
  • চলমান: ০২ টি
  • পদের সংখ্যা: অসংখ্য জন
  • পুরানো সীমা: ১৮-৩৫ বছর
  • শিক্ষাগত যোগ্যতা: ৮ম/এসএসবিএস/এইচএসবিএস/স্নাতক পাশ
  • চাকরির ধরন: এনজিও অফিস
  • অফিসিয়াল ওয়েবসাইট: www.brac.net
  • আবেদন শুরুর তারিখ: আবেদন করতে আছে
  • আবেদনের শেষ তারিখ: ২৬ এপ্রিল ও ০৩ মার্চ ২০২৪
  • আবেদনের মাধ্যমে: অনলাইনে/ডাকযোগে
  • সাংস্কৃতিক প্রকাশের শব্দ: বিডিজবস.কম
ব্র্যাক এনজিও নিয়োগ ২০২৪ সার্কুলার

স্বতন্ত্র ও ব্যক্তিগত পুলিশর খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে। ব্র্যাক এনজিও হল প্রতিষ্ঠা একটি আন্তর্জাতিক দাতা সংস্থা। এটি বর্তমান দেশের রাষ্ট্র উন্নয়নমূলক সংস্থা। এই পোস্টের মাধ্যমে ব্র্যাক এনজিও রিপোর্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি এনজিও চাকরির সূত্রটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পোস্টটি শুরু করেন তাহলে শেষ পর্যন্ত দেখতে সহকারে পড়তে পারেন। ব্র্যাক এনজিও অফিসের নিয়োগ এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য উল্লেখ করা-

চাকরির সংক্ষিপ্ত তথ্যঃ বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক রিপোর্ট প্রকাশ করেছে। প্রতিষ্ঠান ‘ কর্মসূচী সংগঠক, ইউপিজি’ পদে জনবল দিতে হবে। নেটওয়ার্করা অনলাইনে আবেদন করতে পারবেন। সহজরা মাসিক বেতনের জন্য প্রতিষ্ঠানের ক্ষেত্রে বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

পদের নাম: সংগঠন সংগঠক, ইউপিজি।
পদসংখ্যা: সহজ নয়।
শিক্ষাগত যোগ্যতা: বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি।
অভিজ্ঞতা: প্রয়োজন নেই।
চাকরির ধরন: ফুল টাইম।
ভিন্নর ধরন: নারী ও নারী পুরুষেরা আবেদন করতে পারবেন।
কর্মক্ষেত্র: ব্র্যাক মাঠালয়।
কর্মক্ষেত্র: যে কোনো কর্ম।
মাসিক বেতন: আলোচনা সাপেক্ষে।
অন্যান্য সুবিধা:ভালতা, মাতৃত্ব/পিতৃত্ব ছুটি, আনুতোষিক, প্রদায়ক
ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবন ও আরো অন্যান্য সুবিধা।
অনুষ্ঠান প্রকাশের তারিখ: ২২ এপ্রিল ২০২৪৷
আবেদনের শেষ সময়: ০৩ মার্চ ২০২৪।

ব্র্যাক এনজিও পুলিশে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদি একজন এনজিও পাল্টাপাল্টি প্রকাশের আবেদন করার জন্য একজন যোগ্য ও নেতা হন তাহলে খুব সহজেই না ঘোরাঘুরির ক্ষমতার নির্দিষ্ট নির্দেশনা অনুযায়ী অনলাইনে ক্যারিয়ারের নির্দেশনা দেওয়া হয়. আছে ওখানে ক্লিক করুন।

আরো পড়ুনঃ Redmi Note 10 ফোনের সম্পূর্ণ বাংলা রিভিউ

আবেদনের শুরুর সময় : আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।
আবেদনের শেষ সময় : ০৩ মার্চ ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *