২০২৪ সালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ২০২৪ (MBSTU জব সার্কুলার 2024) প্রকাশ করা হয়েছে। www.mbstu.ac.bd প্রকাশ করেছে ২৮ এপ্রিল ২০২৪ তারিখে। বিশ্ববিদ্যালয় ১৫ টি পদে মােট ২৮ জন লােক নিয়াগ দিতে হবে। মহিলা নারী ও পুরুষের সদস্যরা ডাকযোগে আবেদন করতে পারবেন, আবেদন গ্রহণ করতে পারবেন। এই পাস্টের মাধ্যমে আমরা মাওলা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ২০২৪ সার্কুলার আবেদন যাগ্যতা, আবেদন পদ্ধতি, পরীক্ষা ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানুন। তাহলে চলুন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024-আলাকে বিস্তারিত তার আসি।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

আমরা এই বসনা চলমান মাওসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসনের পরামর্শ দিয়ে প্রকাশ করুন। তাই আপনি যদি ভাসাসালা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নির্দেশনা দিতে মা একজন যোগ্য ও ক্ষমতাবান ব্যক্তিকে নির্দেশনা দিতে না পারেন তাহলে খুব শিঘ্রই ক্ষমতার অধিকারীও হতে পারেন। এখানে নতুন সকল চাকরির খবর পাবেন সবার আগে। শক্তি সময়-সূচি প্রদর্শন করা হয়।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪

  • প্রতিষ্ঠানের নাম: মাওলা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
  • দৃশ্য প্রকাশের তারিখ: ২৮ এপ্রিল ২০২৪
  • পদের সংখ্যা: ২৮ জন
  • পুরানো সীমা: ১৮-৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতা: ৮ম/এসএসবিএস/এইচএসবিএস/স্নাতক পাশ
  • চাকরির ধরন:
  • অফিসিয়াল ওয়েবসাইট: www.mbstu.ac.bd
  • আবেদনের শুরুর তারিখ: আবেদন শুরু হয়েছে
  • আবেদনের শেষ তারিখ: ২০ মার্চ ২০২৪
  • আবেদনের মাধ্যম: ডাকযোগে
  • দৃশ্য প্রকাশের সূত্র: বাংলাদেশ প্রতিদিন

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (সংযোগ আক্ষেপে মাভাপ্রবি) পরিস্থিতি একটি শান্তিপূর্ণ ব্যবস্থা উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান। এটি ভাসানী বিশ্ববিদ্যালয় ক্যাম্পও পরিচিত। ১৯৯৯ সালে এই ঢাকা সরাসরি অন্তর্গত টাঙ্গাইলের সন্তোষে প্রতিষ্ঠিত হয়। বর্তমান সময়ে এসটি অন্যান্য চাকরির মধ্যে এমবিআইউ চাকরিটি। এমবিএসটিইউ চাকরি করার মাধ্যমে আপনি একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিভিন্ন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে অসংখ্য জনবলের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে।

স্বতন্ত্র ও ব্যক্তিগত পুলিশর খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে। এই পোস্টের মাধ্যমে মাওলা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক পরামর্শ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি এমবিএসটিইউ চাকরির পরামর্শটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তাহলে পোস্টটি শেষ পর্যন্ত দেখতে সহকারে পড়তে পারেন। মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক নিয়োগ এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য উল্লেখ করা-

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে আবেদন করার পদ্ধতিঃ


আপনি যদি মাওলা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) ছাত্রলীগের শিক্ষকদের আবেদন করার জন্য একজন যোগ্য ও হন হন তাহলে মাওলানা মাওসানী বিজ্ঞান ও প্রযুক্তি অনলাইন রেজিস্ট্রার অফিস থেকে আবেদন ফরম আগামী ২০/০৩/২০২৪ তারিখে (ফিস পাওয়ার সময়) সংগ্রহ করা। এবং চূড়ান্ত তারিখের মধ্যে তৃতীয় পদের জন্য ০৮ (আ) সেট দর্খাস্তেতে হবে। এছাড়াও আবেদনের কপি এবং আপনার ড্রাফট এর কপি স্ক্যান করে [email protected] ইমেল করতে হবে।

আবেদনের শুরুর সময় : আবেদন শুরু হয়েছে।
আবেদনের শেষ সময় : ২০ মার্চ ২০২৪ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

আরো পড়ুনঃ Redmi Note 10 ফোনের সম্পূর্ণ বাংলা রিভিউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *