অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ২০২২

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ। আশা করি ভালো আছেন সবাই। আমিও আল্লাহর রহমতে ভালো আছি আলহামদুলিল্লাহ।  আর ভালো আছি বলেই তো আপনার সামনে হাজির হলাম নতুন একটি টপিক নিয়ে । আজকের আলোচনার টপিক কি হবে সেটা শিরোনাম দেখেই হয়তো বুঝে গেছেন।।

গুগলে প্রতিদিন শত শত মানুষ অনলাইন ইনকাম করার উপায় লিখে সার্চ করে। বাংলাদেশে লক্ষ লক্ষ বেকার  বসে আছে কোন কর্মসংস্থান পাচ্ছে না। বেকারত্ব সমস্যা থেকে মুক্তির জন্য মানুষ বিভিন্ন পথ খুঁজে বেড়ায়।

সবাই তো অনলাইন থেকে টাকা ইনকাম করতে চায়। কিন্তু সবাই তা করতে পারে না। বাংলাদেশী মানুষেরা অনলাইন থেকে টাকা ইনকাম করতে না পারার প্রধান দুটি কারন হলো

১। পর্যাপ্ত দক্ষতার অভাব

২। ইংরেজি না জানা

এছাড়ও পেমেন্ট মেথড নিয়েও বিস্তর ঝামেলা তো আছে। তো এসব কথা চিন্তা করেই আজকে লিখবো, অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট নিয়ে৷ যেসব সাইট৷ আপনি ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন৷ এবং আপনার কষ্ট উপার্জিত টাকা খুব সহজেই আপনি বিকাশে রকেটে নগদে বা যেকোন মোবাইল ব্যাংকিংএর মাধ্যমে নিজের পকেটে নিয়ে আসতে পারবেন ইনশাআল্লাহ।

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইটঃ

আপনি যখন গুগলে অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট লিখে সার্চ করবেন। তখন দেখবেন অনেক লিংক পেয়ে গেছেন। সেখানে বাংলাদেশ থেকে অনলাইনে ইনকাম করার বিভিন্ন উপায় বলে দিয়েছে। এই ক্ষেত্রে আপনাকে খুব সতর্ক হতে হবে। অনেক প্রতারক সাইট আছে যেগুলোতে আপনাকে কাজ করাবে ঠিকই কিন্তু পেমেন্ট দেবে না।

তবে আমি আপনাকে যেসব অনলাইন ইনকাম বাংলাদেশি সাইটের কথা  জানাবো সেগুলো শতভাগ ভালো সাইট এবং ভালো পেমেন্ট করে। এবং আপনি এসব সাইট থেকে পেমেন্ট বিকাশে নিতে পারবেন। এবং বিকাশ ছাড়াও আপনি রকেট নগদ বা যেকোন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে নিতে পারবেন।

জে আইটি থেকে ইনকামঃ

হাতে একটি মোবাইল আছে নিশ্চয় এখন। এই মোবাইল দিয়ে ইনকাম করতে পারেন কিভাবে আপনি মোবাইল দিয়ে ইনকাম করবেন  সেটাই এখন বলবো।

আমি এখন আপনাদের সামনে একটি সাইটের কথা বলব যে সাইট থেকে আপনি ঘরে বসে মোবাইল দিয়েই বাংলাদেশ থেকে ইনকাম করতে পারবেন। সেই সাইটের নাম হল জে আইটি ।

আপনি এই সাইট থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন । এবং সেই টাকা বিকাশের মাধ্যমে নিতে পারবেন।

আপনি মূলত জে আইটি  থেকে তিন ভাবে আয় করতে পারবেন।

১। আপনি এখানে লেখালেখি করে আয় করতে পারবেন । মানে আর্টিকেল লিখে আয় করতে পারবেন

২। পে পার ভিউ ,মানে আপনি আপনার লেখা যত ভিউ হবে মানে যত মানুষ আপনার লেখা দেখবে তার উপর ভিত্তি করে আপনি আয়  করতে পারবেন।

৩। এছাড়াও আপনি রেফার করে আয় করতে পারবেন ।  মানে আপনার  রেফার লিংক থেকে যদি কেউ জে  আইটিতে রেজিস্ট্রেশন করে কাজ  করে, তবে আপনি তার ইনকামের 20% পাবেন।  ‌‌ তবে এখানে লক্ষণীয় যে তার ইনকামের কোন কমতি হবে না।  মানে তার একাউন্ট থেকে আপনাকে টাকা দেবে না।

জে আইটির পক্ষ থেকে আপনাকে 20% দেওয়া হবে । উদাহরণ স্বরূপ  বলা যায় ধরুন আপনার রেফার লিংক থেকে কেউ রেজিস্ট্রেশন করে 100 টাকা ইনকাম করল এখানে আপনি 20 টাকা পাবেন।

জে আইটি থেকে ইনকাম করার কিছু শর্ত:

জে আইটি থেকে ইনকাম করতে হলে কিছু শর্ত মানতে হবে ‌‌। যেমন কোন লেখা কপি পেস্ট করা যাবে না মানে অন্য কোন সাইট থেকে লেখা কপি করে জে আইটিতে সেই লেখা প্রকাশ করা যাবে না । লেখা অবশ্যই বাংলায় লিখতে হবে।  এবং মিনিমাম 500 শব্দ লিখতে হবে 500 শব্দের কম লিখলে হবে না। এখানে প্রতিটি লেখার জন্য দশ থেকে একশ টাকা পাবেন আপনার লেখার বানীর উপর ভিত্তি করে আপনাকে টাকা পেয়ে করা হবে

জে আইটি থেকে ইনকাম করতে চাইলে এবং জে আইটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে চাইল নিচে জে আইটির লিংক দেওয়া আছে সেখান থেকে আপনারা দেখতে পারেন।

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

 

এখন আমরা আরও একটি বাংলাদেশী সাইট নিয়ে কথা বলবো যেখান থেকে আপনি অনলাইনের মাধ্যমে ঘরে বসে ইনকাম করতে পারবেন। সেই সাইটটির নাম হল grathor.com । এটাও  মূলত জ আইটির মত একটি সাইট এখান থেকে আপনি লেখালেখি করে ইনকাম করতে পারবেন

grontho.com থেকে ইনকাম করার উপায়

 

grontho.com একটি ব্লগ টাইপের সাইট। এখান থেকে আপনি লেখালেখি করে ইনকাম করতে পারবেন। আপনি grathor.com অনলাইন ইনকাম বিভিন্ন টিপস এন্ড ট্রিকস সহ আরো অনেক ক্যাটাগরি আছে আপনি grathor.com ঢুকে পড়ে দেখবেন।  ওদের যেসব ক্যাটাগরি আছে সেসব ক্যাটাগরিতে আপনি  লিখতে পারবেন

আপনি এই সাইটে 100 টাকা হলেই আপনি যেকোন মোবাইল ব্যাংকিং যেমন বিকাশ রকেট নগদ উপায় সহ আপনি রিচার্জ করেও টাকা নিতে পারবেন।

 

grathor.com এ কাজ করার কিছু শর্ত

আপনি এই সাইটে কাজ করতে হলে কিছু শর্ত মানতে হবে‌ 

।যেমন লেখা কপি পেস্ট করা যাবেনা

২। লেখা সর্বনিম্ন 350 শব্দ হতে হবে

৩। লেখার মধ্যে একটি ইউনিক ইমেজ ব্যবহার করতে হবে

৪। লেখা ট্রান্সলেট করা যাবে না।

আপনি এই সাইটে রেফার করে ইনকাম করতে পারেন।  প্রতি রেফারে আপনাকে 100 টাকা করে দেওয়া হবে । তবে এখানে একটি শর্ত হল যে আপনার রেফার থেকে যে রেজিস্ট্রেশন করবে তার এক মাসের মধ্যে সাতটা পোস্ট করতে হবে । যদি সাতটা পোস্ট করে এবং সেই পোস্ট পাবলিস্ট হয় তাহলে আপনি তার জন্য 100 টাকা রেফার বোনাস পাবেন।

গ্রাথোর সম্বন্ধে আরও বিস্তারিত জানার জন্য আমি এই পোষ্টের নিচে গ্রাথোরের   লিঙ্ক দিয়ে দেব আপনারা সেখান থেকে দেখে নেবেন।

 

বাংলা টাইপ করে আয় 

গুগলে এ প্রত্যেকদিন অনেকেই সার্চ করে কিভাবে ঘরে বসে বাংলা টাইপিং করে আয় করা যায় । বাংলা টাইপিং করে ফ্রি ইনকাম কিভাবে করা যায় । তো তাদের জন্য বলছি আমি উপরে যে দুইটা সাইটের কথা আলোচনা করছি আপনি সেখান থেকে শুধুমাত্র বাংলা টাইপিং করে ইনকাম করতে পারবেন ।

আপনি যেকোন বিষয়ে বাংলা লিখে।  টাইপিং স্পিড যদি ভাল থাকে তাহলে আপনি বাংলা টাইপিং করে একটা ভালো পরিবার ইনকাম সেখান থেকে করতে পারবেন । এছাড়াও আপনি অনলাইনে খোঁজাখুঁজি করলে দেখবেন অনেকেই আছে যারা বিভিন্ন ধরনের টাইপিং এর কাজ দেয় সেগুলো থেকে আপনি ইনকাম করতে পারবেন ।

এরকম কিছু সাইট যেমন কাজ khuji.com ডিফ্রিল্যান্সার ডটকম belancer.com সহ এরকম আরো অনেক সাইট আছে যেগুলোতে আপনি আপনার অ্যাকাউন্ট খুলে কাজ খুঁজতে পারেন।

প্রতিদিন 100 টাকা আয়

অনেকেই আছেন যারা গুগলে সার্চ করে থাকেন কিভাবে প্রতিদিন 100 টাকা আয় করা যায়।  হ্যাঁ বন্ধুরা এ রকম বাংলাদেশি অনেক সাইট আছে যেগুলো থেকে আপনি প্রত্যেকদিন 100 কেন এর বেশি ইনকাম করতে পারবেন । এখন আমি আপনাদের সামনে এরকম কিছু সাইটের কথাই বলব যেগুলো থেকে আপনি প্রতিদিন 100 টাকা ইনকাম করতে পারবেন।

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

এখন যে সাইট গুলোর কথা বলব এগুলো অনলাইনে ইনকাম বাংলাদেশের সাইট।

authorearning.com থেকে ইনকাম

হ্যাঁ বন্ধুরা আপনি এই authorearning.com থেকে দৈনিক 100 বা তার চেয়েও বেশি টাকা ইনকাম করতে পারবেন । এটা খুবই সহজ একটি মাধ্যম যেখানে আপনি শুধুমাত্র সহজ কিছু প্রশ্ন এবং এর উত্তর দিয়ে ইনকাম শুরু করতে পারবেন।

authorearning.com সাইট থেকে ইনকাম এর নিয়ম

এই সাইটে আপনি রেজিস্ট্রেশন করে ইনকাম শুরু করতে পারেন । এবং রেজিস্ট্রেশন করার সাথে সাথেই আপনি পাবেন 100 পয়েন্ট। 

এবার আপনি প্রশ্ন করুন অপশন থেকে আপনি যে কোনো বৈধ বিষয়ে প্রশ্ন করতে পারবেন।

প্রতিটি প্রশ্নের জন্য আপনি পাবেন 5 পয়েন্ট এবং প্রতিটি মানসম্পন্ন উত্তরের জন্য আপনি পাবেন 6 পয়েন্ট।  প্রশ্ন-উত্তর  করতে করতে যখন আপনার এক হাজার পয়েন্ট হবে তখন আপনি এই 1000 পয়েন্ট জমা দিয়ে আপনি 100 টাকা বিকাশ রকেট নগদ বা যেকোনো মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে নিতে পারবেন।

এভাবে আপনি যত খুশি তত ইনকাম করতে পারবেন।  এখানে আপনি 2 ঘণ্টা তিন ঘন্টা কাজ করলে দৈনিক দুই তিনশ টাকা ইনকাম করতে পারবেন।

বিকাশে টাকা আয় করার সাইট

 

অনেকেই গুগলে সার্চ করে থাকেন বিকাশে টাকা আয় করার সাইট লিখে। আসলে তাদের লেখার সিস্টেম টা ভুল । মূলত লেখাটা হবে যে এমন কিছু টাকা আয় করার সাইট যেগুলা থেকে টাকা ইনকাম করার পর বিকাশে নেওয়া যায় ।

মূলত তারা এইগুলাই বুঝাতে চেয়েছে কিন্তু লিখতে গিয়ে লিখেছে বিকাশে টাকা আয় করার সাইট ।

যাইহোক আমি উপরে যে সকল সাইটের কথা বলেছি এগুলা থেকে আপনি যত টাকা ইনকাম করবেন সব টাকায় আপনি বিকাশের মাধ্যমে নিয়ে আসতে পারবেন ।

 

এবং সবগুলো সাইট সঠিকভাবে পেমেন্ট করে আপনি যদি সঠিকভাবে কাজ করে থাকেন তাহলে আপনি সেখান থেকে পেমেন্ট পাওয়া তে কোন ঝামেলায় পড়বেন না ইনশাল্লাহ।

ফ্রি টাকা ইনকাম

অনেকে আবার গুগলে সার্চ করে থাকেন ফ্রি টাকা ইনকাম লিখে। মূলত তারা জানতে চান কিভাবে ফ্রি টাকা ইনকাম করা যায় । তো তাদের জন্য বলতে চাই এখানে যেসব সাইটের কথা আপনি পড়লেন । মে সাইটের কথা আমি এখানে আপনাদের জানালাম এই সব সাইট থেকে আপনি কোন ইনভেস্ট না করে শুধুমাত্র আপনার মেধা সময় ইনভেস্ট করেই আপনি এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। 

ফ্রি টাকা ইনকাম

এখানে আপনার কোন টাকা পয়সা ইনভেস্ট করতে হবে না।  মূলত অনলাইনে ইনভেস্ট করে টাকা ইনকাম করতে যারা উৎসাহ প্রদান করে ওই দিকে আমার মতে না যাওয়াই ভালো । কারণ দেখা যায় অনেক সময় ইনভেস্ট করা সাইট গুলো অনেক সময় চলে যায় যেরকম আপনি রিসেন্ট দেখতে পাবেন অনেকগুলো সাইট চলে গেছে ।

 

যে রকম রিং আইডি বলেন তারপর গোল্ড রাশ গুগোল লাইভ এই সমস্ত সাইটগুলোতে কাজ করতে হলে ইনভেস্ট করতে হয় । ফ্রিতে এখান থেকে টাকা ইনকাম করা যায় না । তো এই সমস্ত সাইট থেকে ইনকাম করতে হলে আপনাকে ইনভেস্ট করতে হবে। আপনাদের প্রতি আমার পরামর্শ থাকবে ইনভেস্ট করে টাকা ইনকাম করা যায় এরকম সাইট থেকে দূরে থাকবেন । কারণ যারা ইনভেস্ট করে টাকা আয় করার ফর্মুলা দেখায় ঐ সমস্ত সাইট বেশিরভাগই প্রতারণা করে থাকে।  তাই আমি বলব আপনি ফ্রিতে ইনকাম করা যায় এরকম সাইটে  সময় দিয়ে শুধুমাত্র আপনার মেধা এবং সময় ব্যয় করে ইনকাম করতে পারবেন।

 

বাংলাদেশী সিটিসি সাইট

অনেকেই গুগলে পিটিসি সাইটের খোঁজ করে থাকেন মূলত পিটিসি সাইটগুলো কাজ করে হলো এড দেখার মাধ্যমে । আপনি নির্দিষ্ট এবং  দেখবেন এবং প্রতিটি এড দেখার বিনিময় আপনাকে কিছু পয়েন্ট  ক্রেডিট দিবে । সেই কার্ডগুলো ডলারে রূপান্তর করার পর সেখান থেকে আপনি ডলার রেট অনুযায়ী টাকা পাবেন।

 

যেরকম এখন বাংলাদেশে এক ডলার সমান পঁচাশি টাকা দিয়ে থাকে আপনি যদি 1 ডলার সমপরিমাণ ক্রেডিট ইনকাম করতে পারেন তাহলে আপনাকে 85 টাকা দেওয়া হবে। বিদেশি অনেক পিটিসি সাইট আছে যেগুলোতে কাজ করা যায় কিন্তু মূল সমস্যা হলো পেমেন্ট নিয়ে । আপনি এই সমস্ত সাইটে কাজ করবেন ঠিকি আপনার ব্যালেন্সে ক্রেডিট যোগ হতে থাকবে কিন্তু পেমেন্ট দেওয়ার সময় আপনি ঝামেলায় পড়ে যাবেন।

সেই টাকা আপনি বাংলাদেশে আনতে পারবেন না । সেই জন্যই হয়তো যারা পিটিসি সাইটে কাজ করে থাকেন তারা বাংলাদেশি পিটিসি সাইট খুঁজে থাকেন।।

 

তো আমার জানা মতে বাংলাদেশে এরকম জনপ্রিয় পিটিসি সাইট নাই তবে আমি গুগল এ সার্চ করে একটি সাইটের নাম পেয়েছি সেটা হল earring point.club । আপনি এই সাইটে রেজিস্ট্রেশন করে এইখানে তাদের নির্দিষ্ট নিয়ম অনুযায়ী কাজ করে টাকা ইনকাম করতে পারবেন এবং সেই টাকা বিকাশের মাধ্যমে নিতে পারবেন।

বাংলাদেশী সার্ভে সাইট

অনেকেই গুগলে সার্চ করে থাকেন বাংলাদেশী সার্ভে সাইট লিখে। হ্যাঁ বন্ধুরা বিদেশি সার্ভিস সাইটের মতো বাংলাদেশেও সার্ভে সাইট আছে যেখানে আপনি কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। এরকম একটি সাইট হল https://www.triaba.com/bd

আপনি এই সাইটে ঢুকে তাদের নিয়ম অনুযায়ী একাউন্ট করবেন।  সাইনআপ করে একাউন্ট করবেন এবং ওদের নিয়ম হলো আপনি গুগলে ইউটিউবে যেরকম সার্চ করেন ঠিক আপনার কাজটাই হবে সার্চ করা । তবে সার্চ করতে হবে ওদের সাইট থেকে মানে এই  https://www.triaba.com/bd থেকে । এতে করে আপনি প্রতিটি সার্চের জন্য পাবেন 1 টোকেন ।

সার্ভে করে ইনকাম

আর প্রতিটি টোকেন এর জন্য আপনি বাংলাদেশি টাকায় এক টাকা পাবেন এই টোকেন গুলো যখন আপনার 1000 টোকেন  আপনি অর্জন করতে পারবেন তখন আপনি এটুকুন গুলো জমা দিয়ে টাকা উঠাতে পারবেন।  তবে আমি এই সাইটে কাজ করি নাই । আমি গুগোল থেকে জেনে আপনাদের জানালাম আপনারা আরো একটু খোঁজখবর নিয়ে আপনারা এই সাইটে কাজ করতে পারেন।

অবশ্যই পুড়ুন –

 

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট  শেষ কথা

অনলাইন ইনকাম বাংলাদেশ সাইট নিয়ে আজকের আলোচনা এখানেই শেষ করতে চাচ্ছি।  এখানে একটি বিষয় আপনাদেরকে আমি স্পষ্ট করে জানিয়ে দিতে চাই যে ।

এখানে আমি যে সমস্ত সাইটের কথা বলেছি এই সমস্ত সাইট আমার জানামতে ভালো । তবে আমি সরাসরিই এইখানে কাজ করে দেখিনি।  আপনারা কাজ করার আগে আরও একটু খোঁজখবর নিয়ে এরপরে কাজ শুরু করবেন।

এই সমস্ত সাইটে কাজ করে টাকা না পেলে বা যেকোনো ধরনের প্রতারণার শিকার হলে আমি বা আমার ট্রিক নোটিশ সাইট দায়ী নয়।  আপনারা চোখ কান খোলা রেখে চারিদিকে খোঁজখবর নিয়ে এরপরে কাজ শুরু করবেন।

তবে আমি আজকের লেখায় একটি পরামর্শ আপনাদের দিয়ে যাই, সেটা হলো যে, আপনার দক্ষতা বৃদ্ধি করুন । আপনি যদি যেকোনো কাজে দক্ষ হন তাহলে আপনার টাকা ইনকামের রাস্তার অভাব হবে না । আপনি বিভিন্ন উপায়ে ইনকাম করতে পারবেন আপনি গ্রাফিক্স ডিজাইন শিখতে পারেন ,আপনি ওয়েব ডিজাইন শিখতে পারেন।  ওয়েব ডেভেলপমেন্ট শিখতে পারেন, আপনি ডিজিটাল মার্কেটিং শিখতে পারেন, এসইও শিখতে পারেন, অ্যাফিলিয়েট মার্কেটিং শিখতে পারেন।  এরকম আরো অনেক বিষয় আছে যেগুলো আপনি ভালভাবে আয়ত্ত করতে পারলে আপনার টাকার অভাব হবে না

 

আপনার এই সমস্ত ছোটখাটো সাইটে সময় দেওয়ার চেয়ে আমি মনে করি আপনি যে কোন একটা বিষয় এখনই লেগে পড়ুন আপনি গুগল ইউটিউবে অনেক রিসোর্স পাবেন শেখার জন্য।  প্রথমেই আপনাকে কোন ট্রেনিং সেন্টারে ভর্তি হতে হবে না। । তো শেষ করছি আজকের লেখা আশা করি ভালো থাকবেন সুস্থ থাকবেন আমাদের সাথেই থাকবেন ইনশাআল্লাহ।।

 

যেসব লিংক দিতে চেয়েছিলাম

জে আইটি ডটকম –

গ্রাথোর ডটকম

authorearning.com

এছাড়াও আরো কোন লিংক লাগলে আমাদের কমেন্ট করে জানানোর অনুরোধ রইলো। এবং আজকের লেখায় কোন কিছু বলার থাকলে সেটাও কমেন্ট করে জানাবেন।

 

ট্যাগঃ অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট, অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট, অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট, অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট, অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট, অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

3 Comments on “অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ২০২২”

Leave a Reply

Your email address will not be published.