সাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি তাদের সাস এনজিও অফিসিয়াল ওয়েবসাইটে Sassal Upliftment Society (SAS) এর 2021-এর নিয়োগ বিজ্ঞপ্তি পেতে পারেন। এটি সম্প্রতি জারি করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সোশ্যাল আপলিফ্টমেন্ট সোসাইটি কর্তৃক প্রকাশিত একটি বিজ্ঞপ্তি অনুসারে পুরুষ ও মহিলাদের আবেদন করতে উৎসাহিত করা হচ্ছে। প্রতিষ্ঠানটির পাঁচটি উন্মুক্ত পদই নিয়োগ অভিযানের লক্ষ্য। সাস এনজিও SAS জাতীয় পর্যায়ে একটি আর্থ-সামাজিক উন্নয়ন সংস্থা যা মাইক্রোক্রেডিট অথরিটি (MRA) দ্বারা প্রত্যয়িত। SAS ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, নরসিংদী, ময়মনসিংহ এবং লক্ষ্মীপুর সহ বেশ কয়েকটি জেলায় সারা বছর ধরে সেবা- এবং উন্নয়নমুখী প্রকল্পে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছে। তাদের প্রধান লক্ষ্য হল প্রান্তিক জনগোষ্ঠীর টেকসই জীবনধারণের উপায়কে সমর্থন করা এবং দারিদ্র্য হ্রাস করা।

সাস এনজিও

নিয়োগ বিজ্ঞপ্তির লক্ষ্য প্রতিষ্ঠানের কার্যক্রম বৃদ্ধির জন্য বিভিন্ন চাকরিতে লোকেদের নিয়োগ করা। সম্ভাব্য আবেদনকারীদের কর্তৃপক্ষের দ্বারা প্রদত্ত যোগ্যতার প্রয়োজনীয়তাগুলি অধ্যয়ন করার এবং যত তাড়াতাড়ি সম্ভব তাদের আবেদনগুলি পাঠানোর জন্য অনুরোধ করা হচ্ছে। এনজিও শিল্পে অসংখ্য চাকরির সুযোগের মধ্যে একটি হল 2021 সালের জন্য এসএএস এনজিও নিয়োগের ঘোষণা। যারা এসএএস এনজিওতে কাজ করতে চান তারা নিয়োগের ঘোষণায় তালিকাভুক্ত ভূমিকার জন্য আবেদন করতে পারেন। এটা অপরিহার্য যে প্রার্থীরা নিশ্চিত করে যে তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্বারা বর্ণিত প্রয়োজনীয়তাগুলি পূরণ করে।

SAS এনজিওগুলি পর্যায়ক্রমে বিভিন্ন ভূমিকার জন্য চাকরির সুযোগ পোস্ট করে। কর্তৃপক্ষের সরবরাহকৃত নির্দেশিকা অনুসরণ করে আগ্রহী আবেদনকারীদের যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে। সাস এনজিও এসএএস এনজিও নিয়োগের ঘোষণা তাদের জন্য একটি সুযোগ দেয় যারা আর্থ-সামাজিক উন্নয়নের বিষয়ে উৎসাহী তাদের জন্য উপযুক্ত প্রকল্পে জড়িত হতে পারে যা প্রান্তিক গোষ্ঠীর জীবনযাত্রার মান উন্নত করে। সম্ভাব্য আবেদনকারীদের এই সুযোগের সদ্ব্যবহার করতে এবং কোম্পানি যে ভূমিকার জন্য নিয়োগ দিচ্ছে তার জন্য আবেদন করতে উৎসাহিত করা হয়।

সাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

একটি এনজিওর জন্য একটি পদ উপলব্ধ রয়েছে, এবং সোশ্যাল আপলিফ্টমেন্ট সোসাইটি (এসএ) একটির জন্য আবেদন গ্রহণ করছে৷ সাস এনজিও আবেদনকারীরা অবিলম্বে [email protected]এ ইমেলের মাধ্যমে অনুসরণ করতে পারেন এবং প্রক্রিয়াটি নেভিগেট করা সহজ। সংস্থার সুপারিশ অনুসারে, আবেদনকারীদের বয়স 12 থেকে তিন বছরের মধ্যে হতে হবে। মার্চ 1, 2021, চাকরির সাক্ষাত্কারের নির্ধারিত তারিখ।

অবস্থান C-25, জলেশ্বর, শিমুলতলা, সাভার, ঢাকা 1340, বাংলাদেশ, যেখানে কাজের ওয়েব সাইটটি অবস্থিত। একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে এই প্রকাশটি 26 ফেব্রুয়ারি, 2021 তারিখে ডেইলি বাংলাদেশের মাধ্যমে চালু করা হয়েছিল।

আবেদনকারীদের এই পদের জন্য বিবেচনা করার জন্য এইচএসসি এবং স্নাতকোত্তর ডিপ্লোমা হতে হবে। 250,000 থেকে 496,000 বাংলাদেশী টাকা পর্যন্ত, প্রকাশনার জন্য মজুরি বান্ডিল সরবরাহ করা হয়েছে।

যারা বেসরকারী গোষ্ঠীর (এনজিও) জন্য একটি প্ল্যাটফর্ম পেতে এবং সমাজের উন্নতির চেষ্টা করে এমন সার্থক উদ্যোগগুলিতে অবদান রাখার বিষয়ে অনুসন্ধানী ব্যক্তিদের জন্য এটি একটি ঝুঁকি। উচ্চাকাঙ্ক্ষী আবেদনকারীরা যারা প্রয়োজনীয়তাগুলি সন্তুষ্ট করে তাদের প্যাকেজগুলি ইলেকট্রনিক মেইলের মাধ্যমে জমা দেওয়ার পরামর্শ দেওয়া হয়, নির্দেশিকাগুলি অনুসরণ করা এবং সেগুলি সময়মতো জমা দেওয়া নিশ্চিত করে৷

বিস্তারিতঃ

সাস এনজিও সোশ্যাল আপলিফ্টমেন্ট সোসাইটি (SA) তে বিভিন্ন ভূমিকায় অনেক কর্মসংস্থানের শূন্যপদ এসেছে, যার প্রত্যেকটির পূর্বশর্ত এবং প্রমাণপত্র রয়েছে।

আঞ্চলিক সমন্বয়কের ভূমিকার জন্য আদর্শ আবেদনকারীর মাইক্রোক্রেডিট অপারেশনে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা এবং স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এই পদের জন্য সর্বোচ্চ পাঁচ বছর বয়স প্রয়োজন।

একটি স্নাতক ডিগ্রী বা একটি স্নাতকোত্তর ডিগ্রী শাখা ব্যবস্থাপকের ভূমিকার জন্য প্রয়োজন, যা অন্য একটি উন্মুক্ত অবস্থান। স্নাতকদের কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে, তবে স্নাতকোত্তরদের কমপক্ষে পাঁচটি থাকতে হবে। তিন বছর এই পদের জন্য সর্বোচ্চ বয়স সীমাবদ্ধতা। বেতন ভাতা অভিজ্ঞতা ভিত্তিক।

তুলনামূলকভাবে, সহ-শাখা ব্যবস্থাপক পদে একটি অনির্ধারিত পরিমাণ অভিজ্ঞতা সহ স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রির জন্য আহ্বান জানানো হয়। এই পদের জন্য সর্বোচ্চ বয়সসীমা তিন বছর।

অ্যাকাউন্টিং অফিসারের ভূমিকার জন্য বাণিজ্যে স্নাতকোত্তর ডিগ্রি প্রয়োজন; কম্পিউটার এবং মোটরবাইকের অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হয়। তিন বছর এই পদের জন্য সর্বোচ্চ বয়স সীমাবদ্ধতা।

মাইক্রো-ক্রেডিট অপারেশনে 12 বছরের অভিজ্ঞতা এবং বাণিজ্যে স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীদের অডিট এবং মনিটরিং ম্যানেজার পদের জন্য আবেদন করতে হবে। সাস এনজিও আপনার যদি মোটরসাইকেল চালানো এবং কম্পিউটারের দক্ষতা কম থাকে তবে এটি সুপারিশ করা হয়। এই পদের জন্য সর্বোচ্চ বয়সসীমা তিন বছর।

ক্রেডিট অফিসারের ভূমিকার জন্য একটি স্নাতক ডিগ্রি প্রয়োজন এবং ক্ষতিপূরণ ভাতা উল্লেখ করা হয়েছে। তিন বছর এই পদের জন্য সর্বোচ্চ বয়স সীমাবদ্ধতা।

এইচআরএম সহকারী পদের জন্য স্নাতক ডিগ্রি এবং অধ্যাপক-স্তরের কম্পিউটার অপারেশন দক্ষতার প্রার্থীদের আবেদন করতে হবে। এই পদের জন্য বয়সসীমা 12 থেকে 5 বছর। শিক্ষানবিশের সময়কালের জন্য বেতন ভাতা দেওয়া হয়।

সর্বশেষ কিন্তু অন্তত নয়, নির্বাহী পরিচালকের পিএ পদের জন্য স্নাতক ডিগ্রি প্রয়োজন; কম্পিউটার অপারেশনে দক্ষ অভিজ্ঞ নারীদের অগ্রাধিকার দেওয়া হবে। এই পদের জন্য কোন উচ্চ বয়স সীমা নেই, এবং শিক্ষানবিশের সময়, মজুরি ভাতা দেওয়া হয়।

সাস এনজিও যাদের প্রয়োজনীয় প্রশিক্ষণ এবং কাজের অভিজ্ঞতা রয়েছে তারা এই চাকরির খোলার জন্য আবেদন করার মাধ্যমে সামাজিক উন্নয়ন সোসাইটির আর্থ-সামাজিক উন্নয়ন কর্মসূচিতে সহায়তা করতে পারে। আগ্রহী দলগুলিকে তালিকাভুক্ত প্রয়োজনীয়তা অনুসারে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে এবং নিশ্চিত করুন যে তারা নির্দেশিকাগুলি অনুসরণ করে।

আর্থিক ও অন্যান্য সুবিধাসমূহঃ

সংস্থার নির্দেশিকা অনুসারে, লোকেরা প্রচুর আর্থিক এবং অ-আর্থিক পুরষ্কার পাওয়ার অধিকারী। এর মধ্যে রয়েছে প্রভিডেন্ট ফান্ড বিল, বাৎসরিক বৃদ্ধি, উৎসব ভাতা, খাবার ভাতা, ট্যুর বিল পরিশোধ, সেলফোন ভাতা, গ্র্যাচুইটি, এবং মাতৃত্ব ও পিতামাতার কারণে ছুটি। অতিরিক্তভাবে, অফিস বিল্ডিংয়ের মধ্যে অ্যাপার্টমেন্টের বিকল্প রয়েছে। আপনি যদি আপনার ব্যবসার পরিপার্শ্বের গুণমান উন্নত করতে এবং কর্মীদের ধারণ বাড়াতে চান তবে এই সুবিধাগুলি কর্মীদের সুখ এবং মঙ্গলকে প্রথমে রাখার উদ্দেশ্যে। সাস এনজিও এন্টারপ্রাইজ আশা করে যে এই প্রবিধানগুলির মাধ্যমে তার কর্মীদের সামগ্রিক তৃপ্তি প্রচার করবে এবং স্থিতিশীল করবে যাতে, দীর্ঘমেয়াদে, এটি প্রসারিত উত্পাদনশীলতা এবং সাংগঠনিক কৃতিত্বের ফল দেয়।

আরো পড়ুনঃ Redmi Note 10 ফোনের সম্পূর্ণ বাংলা রিভিউ

আবেদন পদ্ধতিঃ

সিরিজ 1, 5, 6, এবং 6 অনুগামী প্রার্থীদের অবশ্যই 7 মার্চ, 2021 তারিখে পরীক্ষার জন্য উপস্থিত হতে হবে। তবে সিরিজ 2-এর প্রার্থীরা 8 মার্চ, 2021-এ পরীক্ষা দেবেন। আবেদনকারীদের অবশ্যই C-20, জলেশ্বর, শিমুলতলাতে উপস্থিত থাকতে হবে , সাস এনজিও সাভার ও ঢাকা সকাল ৫টা থেকে বিকেল ৫টার মধ্যে উল্লেখিত দিনে পরীক্ষার জন্য নিবন্ধন করতে হবে। তাদের জীবনবৃত্তান্তের দুটি কপি, পাসপোর্ট আকারের ছবি, জাতীয় পরিচয়ের শংসাপত্র এবং কাজের অভিজ্ঞতা প্রদান করতে হবে। রেজিস্ট্রেশনের পর পরীক্ষা শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *