About Us

আমাদের সমন্ধে জানতে আগ্রহ প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ । ট্রিক নোটিশ বাংলা ভাষায় প্রযুক্তি মুলক ব্লগ । এখানে আমরা মোবাইল রিভিউ । অনলাইনে ইনকাম । এন্ডোয়েট ফোনের টিপস । এবং যেকোন বিষয়ে টিপস এন্ড ট্রিক্স শেয়ার করে থাকি ।

নতুন নতুন টিপস এন্ড ট্রিক্স পেতে আমাদের সাথেই থাকুন ।

ট্রিক নোটিশ কি? 

অনেকেই প্রশ্ন করেন ট্রিক নোটিশ কি? তাদের জন্য বলছি ট্রিক নোটিশ হলো বাংলা ভাষায় কন্টেন্ট প্রকাশ করা একটি ওয়েবসাইট। এখানে আমরা বিভিন্ন বিষয়ের উপর চমৎকার সব টিপস এন্ড ট্রিক্স শেয়ার করে থাকি।

আমরা কি কি বিষয়ে লিখিঃ 

ট্রিক নোটিশে আমরা চাকরির খবর প্রকাশ করি। টেকনোলজি রিলেটেড বিভিন্ন লেখা প্রকাশ করি।  নতুন নতুন ফোনের তথ্য দিয়ে লেখা প্রকাশ করব। শিক্ষা রিলেটেড লেখা সহ প্রায় সব ধরনের টিপস এন্ড ট্রিক্স নিয়ে লিখি ট্রিক নোটিশে।

ট্রিক নোটিশের অফিস কোথায়?

 

আমরা দুঃখিত কারন ট্রিক নোটিশের নিজেস্ব কনো অফিস নেই৷ আমরা আমাদের কার্যক্রম সব ভার্চুয়ালেই শেষ করি।

ট্রিক নোটিশের প্রতিষ্ঠা কত সালে? 

ট্রিক নোটিশ ২০২২ সালে প্রতিষ্ঠিত হয়েছে।

ট্রিক নোটিশের প্রতিষ্ঠাতা কে?

ট্রিক নোটিশের প্রতিষ্ঠাতা জনাব মোঃ ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা টুটুল।  তিনিই মুলত ট্রিক নোটিশ ওয়েবসাইট টি প্রতিষ্ঠা করেছেন। তিনি পেশায় একজন কম্পিউটার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার।

ট্রিক নোটিশের ভবিষ্যৎ পরিকল্পনা কি? 

ট্রিক নোটিশ যেহেতু টেক রিলিটেড একটি ওয়েবসাইট তাই আমাদের পরিকল্পনা টেকনোলজি নিয়ে।  দিন দিন নতুন নতু প্রযুক্তি আসবে। আমরা সেই নতুন প্রযুক্তি নিয়ে নতুন নতুন ট্রিক্স শেয়ার করবো ইনশাআল্লাহ।

আমরা কি কি তথ্য সংগ্রহ করিঃ

অনেকেই প্রশ্ন করতে পারেন।  ট্রিক নোটিশ কতৃপক্ষ কি কি তথ্য সংগ্রহ করে ভিজিটরদের থেকে।  তাদের জন্য বলছি।  ট্রিক নোটিশ ভিজিটরদের কনো তথ্যই সংগ্রহ করলেও ।  সেই তথ্য অন্যের কাছে প্রকাশ করে না।

সর্তকর্তাঃ

ট্রিক নোটিশে যে ধরনের লেখা প্রকাশ করা হয় সকল লেখাই ইন্টারনেট থেকে দক্ষ্য জনবল দ্বারা সংগ্রহীত। আমাদের লেখার কনো তথ্যগত গরমিল পেলে আমাদের কে কমেন্ট করে জানানোর অনুরোধ রইলো।

শেষকথাঃ

 

ধন্যবাদ এতক্ষণ ধৈয্য ধরে আমাদের সম্পর্কে জানার জন্য। আমরা আশা করছি সময় আপনারা আমাদের সাথে থাকুন। ভালো থাকুন সুস্থ থাকুন। ধন্যবাদ