2024 এ রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরি


রাজশাহী মেডিকেল কলেজে আগামী বুধবার পর্যন্ত বেশ কয়েকটি পদ পূরণে আবেদন গ্রহণ করা হচ্ছে। এই মর্যাদাপূর্ণ বিশ্ববিদ্যালয়টি তৃতীয় এবং পঞ্চম শ্রেণিতে পড়া বিভিন্ন পদের জন্য 11 জন প্রার্থীকে নিয়োগ দিতে চাইছে। এই ফাংশনগুলির প্রতিটি বিশ্ববিদ্যালয়ের পরিচালনা এবং পরিচালনার জন্য অপরিহার্য। সম্ভাব্য আবেদনকারীদের বিশ্ববিদ্যালয়ের দ্বারা জারি করা অফিসিয়াল আবেদনপত্র ব্যবহার করে তাদের আবেদন জমা দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

রাজশাহী মেডিকেল

বিশ্ববিদ্যালয় লেভেল 3 এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যেমন রেজিস্ট্রার, পরিচালক (অর্থ ও হিসাব), পরীক্ষা কর্মকর্তা, কলেজ পরিদর্শক এবং পরিচালক (পরিকল্পনা ও প্রচার)। এই পদের জন্য ব্যক্তিদের উপযুক্ত অভিজ্ঞতা এবং যোগ্যতা থাকতে হবে। বেতন Rs থেকে পরিষেবা প্রদান করে। 56,500 থেকে টাকা 74,400, বিশ্ববিদ্যালয়ের কর্মীদের প্রতিযোগিতামূলক সুবিধা প্রদানের প্রতিশ্রুতি প্রতিফলিত করে।

রাজশাহী মেডিকেল ইউনিভার্সিটি পঞ্চম শ্রেণী নিম্নলিখিত পদের জন্য প্রার্থীদের খোঁজে: উপ-পরিচালক (অর্থ ও হিসাব), প্রিন্সিপাল সেক্রেটারি, প্রাইভেট সেক্রেটারি (পিএস থেকে ভিসি), ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ কলেজ, এবং ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ এক্সামিনেশন্স। এই কাজটি বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম, একাডেমিক কার্যক্রম এবং ইউটিলিটিগুলির জন্য অপরিহার্য। গ্রেড V চাকরির জন্য টাকা বেতন। 43,000 এবং Rs. 69,850, সংস্থার বিভিন্ন পদের জন্য পর্যাপ্ত পারিশ্রমিক প্রদান করে।

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরি

রাজশাহী মেডিকেল কলেজ বর্তমানে তার স্কুল ও প্রশাসনিক বিভাগে অসংখ্য পদের জন্য আবেদন গ্রহণ করছে। আবেদনকারীদের বিশ্ববিদ্যালয়ের তথ্য ফর্মটি শেষ করতে হবে এবং নির্দিষ্ট ফাইলগুলির সাথে এটি অন্তর্ভুক্ত করতে হবে। প্রতিটি ফাংশনের জন্য প্রয়োজনীয় শংসাপত্র এবং উপভোগের স্বতন্ত্র তথ্য ছাড়াও, লিঙ্কযুক্ত লিঙ্ক নিয়োগের সিস্টেমের জন্য কিছু নিয়ম দেয়।

আবেদনকারীদের পে-অর্ডার বা আর্থিক প্রতিষ্ঠানের খসড়া থাকতে হবে Rs. জনতা ব্যাংক শাখা থেকে ছয়শত প্রতিটি, রাজশাহী মেডিকেল কলেজের রেজিস্ট্রারকে প্রদেয়, ইউটিলিটি প্রক্রিয়াকরণের সাথে সম্পর্কিত এক্সিকিউটিভ চার্জ কভার করার জন্য। সত্যতার কারণে ব্যাঙ্কের রসিদটি অবশ্যই ইউটিলিটির সাথে সংযুক্ত করতে হবে।

এছাড়াও, প্রার্থীদের একটি স্ব-অভিভূত গো-ব্যাক খাম এবং রুপির একটি ডাকটিকিট পোস্ট করতে হবে৷ 10 তাদের ইউটিলিটি ফর্মের সাথে একসাথে। এটি নিয়োগকর্তার পক্ষে প্রার্থীদের আবেদনের সন্তুষ্টি সম্পর্কে মন্তব্য করা সহজ করে তোলে। তাদের সঠিক শনাক্তকরণ এবং প্রক্রিয়াকরণের জন্য তাদের নাম খামে রয়েছে তা নিশ্চিত করতে হবে।

উপরন্তু, আবেদনকারীদের একটি স্ব-চূর্ণ করা রিটার্ন লেটার এবং রুপির একটি ডাকটিকিট প্রকাশ করতে হবে৷ তাদের আবেদনের পক্ষে ১০টি। এই কৌশলটি আবেদনকারীদের তাদের প্রোগ্রামগুলি অগ্রগতি করা সহজ করে তোলে এবং এন্টারপ্রাইজ এবং প্রার্থীদের মধ্যে একটি শক্তিশালী যোগাযোগের প্রস্তাব দেয়। সঠিক প্রক্রিয়াকরণ এবং পরিচয় নিশ্চিত করতে প্রার্থীদের আকৃতিতে তাদের নাম সাইন আপ করতে হবে।

রাজশাহী মেডিকেল ইউনিভার্সিটি বর্তমানে তার কর্মক্ষম ও প্রশাসনিক বিভাগে বিভিন্ন কার্যক্রমের জন্য প্রোগ্রাম গ্রহণ করছে। প্রার্থীদের তাদের জীবনবৃত্তান্ত রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল ক্যাম্পাসের বিভাগীয় অব্যাহত শিক্ষা কেন্দ্রে পাঠানোর পরামর্শ দেওয়া হচ্ছে। সরকারী ছুটির দিন ব্যতীত, মেইলিং উইন্ডোটি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 8:00 টা থেকে দুপুর 2:30 পর্যন্ত পাওয়া যায়। এটি আবেদনকারীদের বরাদ্দ সময়ের মধ্যে তাদের প্যাকেজগুলি উপস্থাপন করতে যথেষ্ট সময় দেয়৷

28 ফেব্রুয়ারি, 2024 এর মধ্যে আবেদনগুলি জমা দিতে হবে, যাতে আবেদনকারীদের তাদের আবেদনগুলি সংগ্রহ এবং একত্রিত করার জন্য পর্যাপ্ত সময় দেওয়া যায়৷ এই কাট-অফ তারিখটি নির্দেশ করে যে RMU আবেদনকারীদের সফ্টওয়্যার পথ সম্পূর্ণ করার জন্য পর্যাপ্ত সময় দেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

RMU-এর অবিরাম নিয়োগ সেই লোকেদের জন্য একটি বিশেষ হুমকি তৈরি করে যারা গবেষণা এবং শিক্ষামূলক প্রচেষ্টার উপর বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ ফোকাসকে নির্দেশ করতে সফল হয়। সাংগঠনিক শাসন কাঠামোতে, লোকেরা একটি নির্দিষ্ট অবস্থানে মনোনিবেশ করার জন্য একটি বিবৃত উপযোগবাদী পদ্ধতি অনুসরণ করে এবং যে শর্তগুলি প্রতিষ্ঠিত হয়েছে তা উপভোগ করে নিজেদেরকে সংগঠিত করে।

প্রার্থীদের নিশ্চিত করা উচিত যে তারা নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে, যার মধ্যে কলেজ রিপোর্ট ফর্মটি পূরণ করা এবং প্রয়োজনীয় নথির সাথে সংযুক্ত করা অন্তর্ভুক্ত। সংশ্লিষ্ট হাইপারলিংক বিভিন্ন পেশাদারদের জন্য উপযুক্ত নিয়ম সরবরাহ করে, প্রায়শই ব্যাপক তথ্য সহ শংসাপত্রগুলি অন্তর্ভুক্ত করে এবং প্রতিটি অ্যাপ্লিকেশনের প্রয়োজনীয়তার বিষয়ে আগ্রহী।

আরো পড়ুনঃ সেরা ৫ টি অনলাইন ব্যবসা

একটি পে অর্ডার বা টাকার ব্যাঙ্ক চেক। রাজশাহী মেডিকেল কলেজের রেজিস্ট্রার থেকে 1000 পেতে হবে। জনতা ব্যাংকের যেকোনো শাখা থেকে আবেদন প্রক্রিয়ার সাথে প্রশাসনিক খরচ মেটাতে 600 টাকা। সত্যতার কারণে আবেদনের সাথে ব্যাংক রসিদ সংযুক্ত করতে হবে।

প্রার্থীদের একটি স্ব-চূর্ণ করা রিটার্ন লেটার এবং রুপির একটি ডাকটিকিট জমা দিতে হবে। তাদের আবেদনপত্রের সাথে ১০টি। এটি আবেদনের স্থিতি সম্পর্কিত সংস্থা এবং প্রার্থীদের মধ্যে কার্যকর যোগাযোগ প্রদান করে জড়িত সকল পক্ষের জন্য একটি মসৃণ প্রক্রিয়া নিশ্চিত করে।

আরএমইউ-এর নিয়োগ ড্রাইভ যোগ্য প্রার্থীদের তাদের দক্ষতা এবং অভিজ্ঞতা যোগ করার অনুমতি দেয় বিশ্ববিদ্যালয় RMU-এর বৃত্তিমূলক কর্মসূচির মধ্যে, ব্যক্তিরা প্রয়োজনীয়তাগুলি পূরণ করে এবং বর্ণিত হিসাবে আবেদন প্রক্রিয়া অনুসরণ করে ভবিষ্যতের কর্মসংস্থানের সম্ভাবনার জন্য প্রস্তুত করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *